রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম

মানিকছড়িতে মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মো. রাজা মিয়া (১৬) নামের ১ নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ২জন। গুরুতর আহত মো. সাকিবুল হাসান শাওন (১২) ও সুজনকে (১৪) উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১ নভেম্বর সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলাধীন চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের গচ্ছাবিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাওন মানিকছড়ির মুসলিম পাড়া এলাকার মো. আনোয়ার হোসেনের বড় ছেলে এবং সুজন মাটিরাঙ্গা উপজেলার ভূঁইয়া পাড়া এলাকার মো. শাহজাহানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গচ্ছাবিল এলাকার মৃধা টার্কি ফার্ম সংলগ্ন মোড়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে মানিকড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার কিছুক্ষণ পর রাজা মিয়ার মৃত্যু হয়। একই মোটরসাইকেলে থাকা শাওন, সুজন গুরুতর আহত হয়। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত মো. সাকিবুল হাসান শাওনের পিতা মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বেড়ানোর উদ্দেশ্যে মাটিরাঙ্গা থেকে তারা (নিহত রাজা মিয়া ও আহত সুজন) আমার মুসলিমপাড়া বাড়িতে আসে। দুপুরের কোনো এক সময়ে তারা তিন খালাতো ভাই আমার মোটরসাইকেল নিয়ে বেড়িয়ে যায়। বিকেল সাড়ে তিনটার দিকে জানতে পারি তারা গচ্ছাবিল এলাকায় পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে মেডিকেলে নিয়ে আসা হচ্ছে। এসে দেখি রাজা মিয়া মারা গেছেন এবং আমার ছেলে ও সুমন গুরুতর আহত হয়েছে।

মানিকছড়ি থানার এসআই মো. আক্কাস আলী বলেন, ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় তাদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পর রাজা মিয়া নামের ছেলেটি মারা যায় এবং অপর দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক প্রেরণ করা হয়েছে। ঘাতক পিকআপটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন