রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘নভেম্বর রেইন’ দিয়ে ফিরছেন জেমস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১১:২১ এএম

করোনাভাইরাস মহামারীর ফাঁদে আট মাসের বিরতি ভেঙে কনসার্টের মঞ্চে ফিরছেন দেশের কিংবদন্তি ব্যান্ড তারকা জেমস। আগামী ১২ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট ‘নভেম্বর রেইন’। এই কনসার্টের প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন জেমস। বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রবিন ঠাকুর।

রবিন ঠাকুর বলেন, “তিনি ফিরছেন। আগামী ১২ নভেম্বর কনসার্টে গাইবেন তিনি বিষয়টি নিশ্চিত।” রবিন ঠাকুর আরো বলেন, “আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত একটানা কনসার্টে থাকবেন জেমস। ইতিমধ্যেই সব চূড়ান্ত হয়ে গেছে। ডেটগুলো লক করা হয়ে গেছে। আশা করছি, সব ঠিক থাকলে জেমস নিয়মিতই কনসার্ট করবেন।”

তবে, কখন কোন কনসার্ট হবে তা সময় হলেই জানানো হবে বলে জানান নগরবাউল জেমসের এই মুখপাত্র।

‘নভেম্বর রেইন’ কনসার্টটি আয়োজন করছেন ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, নগরবাউল ছাড়াও এতে আরও অংশ নেবে- আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। আরো জানা যায়, কনসার্টে যোগ দেওয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করে টিকিট কেনা যাবে। দাম কত হবে—এ বিষয়ে শিগগিরই বিস্তারিত জানাবেন আয়োজকরা।

এরআগে সর্বশেষ গত ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মিরপুরে সিটি ক্লাব মাঠে আয়োজিত এক কনসার্টে অংশ নিয়েছেন জেমস। এরপর ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি কনসার্টে গাওয়ার কথা ছিল নগরবাউল জেমসের। কিন্তু তখনই দেশজুড়ে শুরু হয় করোনার নতুন ঢেউ। জনস্বাস্থ্য হুমকির মুখে পড়ায় কনসার্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন নগরবাউল। ভক্তদের কাছে করেন দুঃখ প্রকাশ।

করোনা মহামারির ধকল সেরে এখন ফের চাঙা হয়ে উঠছে সংগীতাঙ্গন। কনসার্টে ফিরছে জনপ্রিয় ব্যান্ডগুলো। তাই দেশের কিংবদন্তি ব্যান্ড তারকা ‘নগরবাউল’খ্যাত জেমসও দীর্ঘদিন পরে ফিরছেন কনসার্টে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন