শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সন্ত্রাসীদের হামলায় যুবলীগ নেতা আহত

অস্ত্রসহ আটক ২

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মানিকগঞ্জের মিতরা সন্ত্রাসীদের হামলায় জালাল (৫৫) ইব্রাহীম গুরুতর আহত হয়েছে। এই ঘটনায় মাইক্রোবাস ও অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার বংখুরি চকিগাটা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে কামউছার ও বংখুরি গ্রামের শাহিন। র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কমান্ডার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছে। গতকাল মঙ্গলবার সকালে সদর উপজেলার বরুন্ডি-মিতরা সড়কের সলন্ডী ডায়নাইট খোলা সংলগ্ন সন্ত্রাসীরা মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে এসে হাটিপাড়ার ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি জালালকে গতিরোধ করে বেদম মারধর করে। জালালের মারধরের ঘটনা দেখে স্থানীয় লোকজন সন্ত্রাসীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে মাইক্রোবাস নিয়ে পালানোর সময় মিতরা বাসস্ট্যান্ড এলাকায় আসলে স্থানীয়য়া তাদের আটক করে র‌্যাবকে খবর দেয়। স্থানীয়দের খবরের ভিত্তিতে র‌্যাব ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসসহ তাদেরকে আটক করে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী বেতিলা-মিতরা ইউনিয়নের মো. জাকির হোসেন জানান, সলন্ডী ডায়না ইটভাটার পাশে ১৫/১৬ যুবক জালাল উদ্দিন ও ইব্রাহীমকে মারপিট করে। ঘটনাস্থল থেকে তাকে আহতাবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত জালালের চাচাতো ভাই আবুল হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জালাল উদ্দিন ও ইব্রাহীম হাটিপাড়া থেকে হ্যালোবাইক যোগে মানিকগঞ্জ যাওয়ার সময় মিতরা-বরুন্ডি সড়কের সলন্ডী ডায়না ইট ভাটা সংলগ্ন ১৫/১৬ জন যুবক পেছন দিক থেকে গতিরোধ করে। যুবকদের হাতে দেশিয় অস্ত্র দেখে হ্যালোক থেকে নেমে জালাল ও ইব্রাহীম দৌড় দিলে পেছন থেকে আক্রমণ করে। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জালাল উদ্দিন ও ইব্যাহীম গুরত্বর আহত হয়। মানিকগঞ্জ সদর উপজেলার বংখুড়ি চকিখাটা এলাকার রাজিবের নেতৃত্বে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি। আহত জালাল উদ্দিনের স্ত্রী নাছরিন আক্তার বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করবে বলে আবুল হোসেন জাজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন