শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টরকি বন্দরে গণডাকাতি

আরো একজন গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বরিশালের টরকি বন্দরে গণডাকাতির ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে গৌরনদী থানা পুলিশ। তার স্বীকরোক্তি মতে পাইপগান, রামদা ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।
বরিশাল পুলিশ লাইন্সে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা শেষে পুলিশ সুপার মারুফ হাসান এ কথা জানিয়েছেন। গত ১৫ আগস্ট রাতে দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী টরকি বন্দরে প্রায় ঘণ্টাকাল ধরে ১২টি দোকানে ডাকাতি করে ২০ লক্ষাধিক টাকার সম্পদ লুট করে নির্বিঘ্নে চলে যায় সশস্ত্র ডাকাত দল। এ ঘটনার পরেই দায়েরকৃত ডাকাতি মামলাটি বরিশাল পুলিশের প্রশাসন ও অপরাধ শাখার অতিরিক্ত পুলিশ সুপারের তত্ত্বাবধানে গৌরনদী থানার ওসি তদন্ত শুরু করে। ইতোপূর্বে আরো ৩ জনকে গ্রেফতার করার কথা জানিয়ে পুলিশ সুপার বলেন, তাদের স্বীকরোক্তি মতে মো. সোহরাব হাওলাদারকে গ্রেফতারের পরে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে গৌরনদীর একটি তেল কলের কাছের গণ শৌচাগারের পাশের ঝোপ থেকে ওইসব অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
এ ব্যাপারে গৌরনদী থানার ওসি বাদী হয়ে অস্ত্র আইনে আরেকটি মামলা রুজু করেছে। গ্রেফতারকৃত সোহরাব একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আরো ৩টি ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ সুপার জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন