শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ হেডকোয়ার্টারসে শপিং কমপ্লেক্স চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাহিনীর সদস্যদের কল্যাণে নিজেদের শপিং কমপ্লেক্স ‘পলমার্ট’ এর উদ্বোধন করল বাংলাদেশ পুলিশ। পুলিশ হেডকোয়ার্টারসে চালু হয়েছে এই শপিং কমপ্লেক্স। গতকাল বেলা সাড়ে ১১টায় পলমার্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। পরে তিনি ‘পলমার্টের’ বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টারসের অতিরিক্ত আইজি, ডিআইজি এবং অন্যান্য কর্মকর্তারা।
পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন) মো. মাসুদুর রহমান বলেন, বর্তমান আইজিপি পুলিশ সদস্যদের কল্যাণে বহুমুখী পদক্ষেপ নিয়েছেন। তারই নির্দেশনায় চালু করা হয়েছে পলমার্ট। পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়। ফলে তাদের অনেকের পক্ষেই সময় মতো পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য কেনা সম্ভব হয় না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য ক্রয় করতে পারেন সে লক্ষ্যে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট।
এতে পুলিশ সদস্যরা একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয় করতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে।
পুলিশ সদরদফতর সূত্রে জানা যায়, পুলিশ সদরদফতরের ফ্যাসিলিটিজ ভবনের নিচতলায় বৃহৎ পরিসরে মনোরম পরিবেশে পলমার্টে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে কম মূল্যে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, প্রসাধনীসহ মানসম্মত অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। পলমার্ট প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন