মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে কদমতলীতে মই থেকে পড়ে রিপন ভুঁইয়া (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। গতকাল দুপুর ১২টার দিকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে ওই যুবকের মৃত্যু হয়।

নিহত রিপনের ভাই আজিজুল ভুঁইয়া বলেন, রিপন একটি ওয়ার্কশপে কাজ করতো। গতকাল সকাল ৭টার দিকে বাসা থেকে বের হয় সে। সকাল ১০টার দিকে জানতে পারি মই থেকে পড়ে গিয়ে মাথা ফেটে গেছে রিপনের। প্রাথমিকভাবে এলাকার একটি ফার্মেসিতে তাকে চিকিৎসা দেওয়া হয়। মাথায় চারটি সেলাইও দেওয়া হয়। পরে বাসায় নিয়ে যাই। কিছুক্ষণ পর রিপন বমি করতে থাকে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজিজুল আরও বলেন, আহত অবস্থায় রিপন বলেছিল, মই থেকে মাথা ঘুরে সে নিচে পড়ে যায়। তবে কোথায় কাজ করতে গিয়ে পড়ে গিয়েছিল তা জানতে পারিনি।

এদিকে, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মহাখালীতে বাসের ধাক্কায় রনি নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গসা গ্রামের ভ্যানচালক অলিউল্লাহর ছেলে রনি। দুই ভাইবোনের মধ্যে ছোট ছিল সে। পরিবারের সঙ্গে থাকতো মহাখালী সাততলা বস্তিতে। ওই বস্তিতে একটি মাদরাসায় পড়তো সে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বাবা অলিউল্লাহ জানান, মহাখালী ডিওএইচএস থেকে ভ্যানে করে ইট নিয়ে যাচ্ছিলেন সাততলা বস্তিতে। ভ্যানটি পেছন থেকে ঠেলছিল রনি। পথে মহাখালী ফ্লাইওভার ব্রিজের নিচে বিআরটিসি পরিবহনের একটি দ্বিতল বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি উল্টে যায় আর রাস্তায় ছিটকে পড়ে রনি। তখন ওই বাসের চাকা রনির কোমড়ের উপর দিয়ে উঠে যায়। এতে তিনি সামান্য আঘাত পেয়েছেন। পরে পথচারীদের সহায়তায় রনিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অপরদিকে বিমানবন্দর রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৭০) এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বৃদ্ধের ঠিকানা গতকাল বিকাল পর্যন্ত জানতে পারেনি পুলিশ। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মো. সাকলাইন জানান, গতকাল সকালে বিমানবন্দর রেলস্টেশনের উত্তর পাশে ৩ নম্বর লাইনে ঢাকাগামী মালবাহী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে ওই বৃদ্ধর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি আরও জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তার পরনে সাদা গেঞ্জি ও চেক লুঙ্গি। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন