রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে প্রেমে ব্যর্থ হয়ে বিষপানে কলেজ ছাত্রের আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১:১১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে প্রেমে ব্যর্থ হয়ে শহীদুল ইসলাম(২২) নামে এক কলেজ ছাত্রের বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে। সোমবার নিজ বাড়ীতে কীটনাশক পান করে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মৃত্যু বরণ করেন । নিহত ছাত্র ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের মোঃ রুহুল আমিনের পুত্র।


ফুলপুর থানা ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শহীদুল ইসলাম গুপ্তেরগাওঁ গ্রামের এক ছাত্রীর সাথে স্কুলে থাকাবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। হঠাৎ করে দির্ঘদিনের প্রেমিকা প্রেম প্রত্যাখান করায় প্রেমিক শহিদুল মানসিক যন্ত্রনায় ভূগছিলেন। এ অবস্থায় সোমবার বিকালে নিজ বাড়ীতে বিষপানে ছটফট করতে থাকে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মৃত্যু বরন করেন। ফুলপুর ডিগ্রি কলেজের এইচ,এস,সি পরীক্ষার্থী শহীদুল ইসলামের মৃত্যুর খবর পেয়ে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল-মামুন ঘটনার সততা নিশ্চিত করে জানান, উক্ত বিষয়ে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন