শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে সালাহ উদ্দীন হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও কক্সবাজার শহরের ঘোনারপাড়া এলাকার বাসিন্দা সালাহউদ্দীন মাহমুদ হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সমাবেশ ও মনববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৬ অক্টোবর) দুপুরে কক্সবাজার শহরের ঘোনারপাড়া থেকে এলাকাবাসী মিছিল সহকারে কক্সবাজার আদালত প্রাঙ্গণে মিলিত হয়। সেখানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
খুনিদের গ্রেফতারের দাবি জানিয়ে এতে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, মনজুমন নাহার মনজু, রাজ বিহারী দাশ, কক্সবাজার সদর উপজেলা স্বোচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট একরামুল হুদা, কক্সবাজার সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট বাপ্পি শর্মা, ঘোনারপড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিষু শর্মা, এডভোকেট মোঃ শাহজাহান, যুবলীগ নেতা শহীদুল্লাহ, নিহত সালাহউদ্দীনের ভাই এডভোকেট মোবারক হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, শহরের চিহ্নিত সন্ত্রাসী সাগর দে ও রুবেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী রাতের আঁধারে ছুরিকাঘাত করে সালাহ উদ্দীনকে খুন করে। খূনের ঘটনার ৬ দিনেও কোন আসামী গ্রেফতার হয়নি। বক্তাদের অভিযোগ, খুনিচক্র পুরো এলাকাকে জিম্মি করে রেখেছে। অপহরণ, চাঁদাবাজিসহ সব অপরাধমূলক কাজের সাথে তারা সরাসরি জড়িত। এদের কারণে শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি বিনষ্ট হতে চলেছে। সভায় অবিলম্বে খুনীদের গ্রেফতারের দাবি জানানো হয়।
মানববন্ধন শেষে খুনিদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে এলাকাবাসীর পক্ষ থেখে স্মারকলিপি প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন