বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সুপার শপ স্বপ্নসহ ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
রাজধানীর বনানীতে সুপার শপ স্বপ্নসহ ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। স্বপ্নের মালিককে দুই লাখ টাকা এবং অন্য প্রতিষ্ঠানগুলোকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। স্বপ্নতে মূল্য তালিকা টানানো না দেখে এবং মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়ায় এ জরিমানা করা হয়।
গতকাল রোববার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় ঢাকা উত্তর সিটি করপোরেশন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করে।
এপিবিএন জানায়, বনানীর কামাল আতার্তুক এভিনিউতে স্বপ্নের আউটলেটে মূল্য তালিকা প্রদর্শন করা হচ্ছিল না। মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির জন্য মজুদ রাখার কথাও ব্যবস্থাপক মো. আলাউদ্দিন স্বীকার করেন। এ অনিয়মের জন্য ভ্রাম্যমাণ আদালতের প্রধান সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার স্বপ্নকে দুই লাখ টাকা জরিমানা করেন।
একই কারণে ‘সালিমার গার্ডেন রেস্তোরাঁর’ ব্যবস্থাপক মো. জাকির হোসেনকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া বড় মগবাজারের ‘ক্যাফে ডি-তাজ রেস্তোরাঁয়’ নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ এবং মেয়াদোত্তীর্ণ খাবার পেয়ে ব্যবস্থাপক নাসির উদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ‘আমিনা রেস্তোরাঁ’কে জরিমানা করা হয়েছে ৫০ হাজার টাকা।
এই অভিযান পরিচালনা করতে এপিবিএনের সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন