মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুপিয়ে হত্যার দৃশ্য ভাইরাল

গ্রেফতার ৪

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৯:১৯ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবলীগ নেতা নাজমুল হাসানকে কুপিয়ে হত্যার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনা ভাইরালের পর পুলিশ একটি মাইক্রোবাসসহ ৪ জনকে গ্রেফতার করেছে।
গতকাল দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এসপি মোহাম্মদ জাকারিয়া সংবাদ সম্মেলন করে জানান, সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করা হয়েছে। গত বুধবার গভীররাতে বিদেশ যাওয়ার সময় মামলার অন্যতম প্রধান আসামি খালেদ মিয়াকে ঢাকার কমলাপুর থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে পাসপোর্ট, টিকিট, ২টি ড্রাইভিং লাইসেন্স, ২টি মোবাইল ফোন, ৫টি দেশি-বিদেশি সিমকার্ড ও ৩৩৮ দেহরাম। এর আগে বিভিন্ন স্থান থেকে গাড়ি চালক আমির হেসেন হিরা, জুয়েল মিয়া ও তফজ্জুল আলীসহ মোট ৪ জনকে গ্রেফতার করা হয়।
এসপি আরো জানান, চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান ও পরিকল্পনাকারী জুয়েল মিয়ার মধ্যে আগে থেকে বিরোধ ছিল। এসব বিরোধ নিয়ে তাদের মধ্যে কয়েকটি মামলা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মুজাহিদুল ইসলাম, মৌলভীবাজার সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ বদরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৪ নভেম্বর, ২০২১, ৯:২৮ পিএম says : 0
আজ আল্লাহ দ্রোহী সরকারের শাসনের জন্য দেশটা আজ মগের মুল্লুক হয়ে গেছে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন