শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চিকিৎসার জন্য হঠাৎ কলকাতায় পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১২:০০ পিএম

ভারতের কলকাতায় গেছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। তবে তিনি হঠাৎ কলকাতা সফরের কোনো কারণ জানাননি। কিন্তু জানা গিয়েছে, চিকিৎসা করাতে কলকাতায় গেছেন পরী। বৃহস্পতিবার (৪ নভেম্বর) কলকাতা শহরের পাঁচতারা হোটেল বেঙ্গল তাজ তিলোত্তমায় পা রেখেছেন পরীমনি। এনিয়ে একগুচ্ছ ছবি শেয়ার করে কলকাতায় পৌঁছার খবর নিশ্চিত করেছেন তিনি।

ছবি গুলোতে দেখা যায়, হলুদ রঙা টপ আর কালো ব্রালেটে পরেছেন তিনি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি। ছবিগুলির উপর লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভাল ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’।

সম্প্রতি রাজধানীর ঢাকার একটি পাঁচতারা হোটেলে জন্মদিন পালনের সময় লুঙ্গি জাতীয় পোশাক পরায় সমালোচিত হয়েছেন এই ঢালিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার ছবিগুলো। সাথে হাজার হাজার বিভিন্ন রকম নীতিবাচক কমেন্টের বন্যা বয়ে যায়। অবশ্য পাল্টা জবাবও দিয়েছেন পরীমনি। হেটার্সদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

চলতি বছরের মাঝামাঝি থেকে নায়িকা পরীমনির জীবনে ঘটে গেছে আরো ঘটনা। প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন তিনি। এরপর গত কয়েক মাস আগেই মাদক কান্ডে র‍্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন পরীমনি। ২৬ দিন জেলেও কাটাতে হয়েছে তাকে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়েই পুরোদমে কাজে ফিরেছেন নায়িকা। এর মধ্যেই একের পর এক বিতর্ক জন্ম দিচ্ছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমণি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন