শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে পিকনিক পার্টির বাসের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১১:০২ পিএম

পটুয়াখালী-বরিশাল মহাসড়কে পিকনিক পার্টির বাসের ধাক্কায় পটুয়াখালী নিউ মার্কেটের সততা সুজের মালিক শামীম বিশ্বাস (৩৫) প্রাণ হারিয়েছে। শুক্রবার রাতে চিকিৎসারত অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে জব্দ করলেও বাসের চালক ও হেলপার দুর্ঘটনার পরই পালিয়ে যেতে সক্ষম হয় ।পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের কাছিছিরা গ্রামের বাসিন্দা সোহরাব বিশ্বাসের ছেলে শামীম।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়-ঘটনার পূর্বে শামীম নিজ বাড়ী থেকে মোটরসাইকেল যোগে পটুয়াখালী পৌর শহরের যাচ্ছিল। বদরপুর বাসষ্ট্যান্ডের লিংক রোড থেকে মহাসড়কে উঠতে গেলে বগুড়া থেকে পিকনিকপার্টি নিয়ে কুয়াকাটায় গামী এসআই ট্রাভেলস পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এসময় শামীম সড়কের পার্শ্ববর্তী খাদে ছিটকে পরে মাথায় ও শরীরের প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়। এসময় স্থানীয়রা শামীমকে টেনে তুলে উদ্ধার করে। কিন্তু ব্যবহৃত মোটরসাইকেলটিতে আগুন লেগে পুড়ে যায়। পরে শামীমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়, রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-বগুড়া থেকে পিকনিকপার্টির যাত্রী নিয়ে কুয়াকাটায় যাচ্ছিল এসআই ট্রাভেলস পরিবহনের বাসটি। নিহত‘র পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন