রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে শ্যালিকাকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে দুলাভাই গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১১:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নিজ শ্যালিকাকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে দুলাভাই আলম মিয়া (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। দুলাভাই আলম মিয়ার (৩০) বিরুদ্ধে শ্যালিকাকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আলম ফুলপুর ইউনিয়নের নগুয়া গ্রামের মৃত আহমাদ আলীর পুত্র। এদিকে জানা যায়, আলম মিয়ার স্ত্রীও অন্তঃসত্ত্বা।

জানা যায়, রাজমিস্ত্রি আলম মিয়ার শ্যালিকা স্থানীয় একটি কলেজের ১ম বর্ষের ছাত্রী (১৭)। প্রায় ৪ মাস আগে শ্যালিকা কলেজে যাওয়ার সময় দুলাভাই আলম মিয়া তাকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি জানার পর তার বাড়িতে গিয়ে জানালে আলমের পরিবার তা স্বীকার করেন এবং শ্যালিকাকে ফেরত দিবে বলে জানান। কিন্তু ৪ মাস অতিবাহিত হয়ে গেলেও ছোট মেয়েকে ফেরত দেয়নি। তখন পরিবারের লোকজন জানতে পারেন শ্যালিকাকেও সে বিয়ে করেছে এবং শ্যালিকাসহ দুই বোন এখন অন্তঃসত্ত্বা। ছোট মেয়েকে ফেরত না পেয়ে ও বড় মেয়ের সংসার ভাঙার কারণে অবশেষে আলমের বিরুদ্ধে মামলা করা হয়। মামলা দায়েরের পর বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টায় তার নিজ বাড়ি থেকে আলম মিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবির।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, আলমকে আমরা গ্রেফতার করে শুক্রবার বিকালে ময়মনসিংহ আদালতে সোপর্দ করেছি। আর ভিকটিমকে আদালতে হাজির করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাকে তার বাবার হেফাজতে দিয়ে দেন। এখন দুই বোনই বাবার হেফাজতে রয়েছে। আলমের সহযোগীদেরও খোঁজা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন