শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মডেলিং জগতকে বিদায় জানালেন পাকিস্তানি সুপারমডেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ২:০৩ পিএম

মডেলিং ছাড়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সুপারমডেল আবীর রিজভী। উন্নত জীবনের আশায় তিনি ২০১২ সালে মডেলিং জগতে পা রেখেছিলেন। কিন্তু শান্তি মেলেনি। আর তাই মডেলিং ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন তিনি। পাকিস্তানি এই মডেল সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে মডেলিং ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার ঘোষণা দেন।

ইনস্টাগ্রামে আবির রিজভী জানিয়েছেন, ‘সবার দৃষ্টি আকর্ষণ করছি। আমি আপনাদের মাঝে ছোট্ট করে একটি ঘোষণা দিতে চাই। আমি মডেলিং জগত থেকে বিদায় নিচ্ছি। মডেলিং জগত আমার কাছে ছিল রোলার কোস্টারের মতো। এখন আমি এখান থেকে বিদায় নিয়ে প্রশান্তির নিঃশ্বাস নিতে চাই।’

তিনি আরও জানান, ‘মডেলিং জগতে যারা আমাকে সহযোগিতা করেছেন এবং পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা ছিলেন আমার কাছে স্বপ্নের মতো। আমি এখন অন্য পেশার সঙ্গে যুক্ত হয়ে জীবনের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমাকে ভালোবাসার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাই। আপনারা সবাই সুখে শান্তিতে থাকুন।’

এদিকে পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন জানায়, আবিরের এই ঘোষণার পর ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের বন্য বয়ে গেছে। ভক্ত-সমর্থক-বন্ধু ও অভিনেতা-অভিনেত্রীরা তার এই সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়েছেন। ভবিষ্যতেও আবির রিজভীর পাশে থাকার কথা জানিয়েছেন তারা।

পাকিস্তানি মডেল আবির রিজভী ১৯৯২ সালে করাচি শহরে জন্মগ্রহন করেন। ২০২০ সালে হাম স্টাইল অ্যাওয়ার্ডে সেরা মডেল নির্বাচিত হন ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এই মডেল। এছাড়াও সাহির লোধির একটি সিনেমাতেও বিশেষ ভূমিকায় দেখা যায় তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন