বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিমান দুর্ঘটনায় ব্রাজিলিয়ান গায়িকার মর্মান্তিক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৪:১৮ পিএম

ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মারিলিয়া মেনডোনকা বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন। মারিলিয়াসহ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও চারজন। তারা হলেন মারিলিয়ার এক আত্মীয়, তার প্রযোজক ও দুইজন ক্রু সদস্য। দেশটির মিনাস গেরাইস রাজ্যে এ দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় শুক্রবার (৫ নভেম্বর)। জানা গিয়েছে, একটি কনসার্টের জন্য বিমানে পাড়ি দিয়েছিলেন মারিলিয়া। সে সময় বিমান থেকে নিজের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেন তিনি। কিন্তু তারপরই তার এই আচমকা মৃত্যু মেনে নিতে পারছেন না ভক্তরা।

দুর্ঘটনার খবর প্রথমে প্রকাশ্যে আসার পরে মারিলিয়ার টিমের পক্ষ থেকে জানানো হয়েছিল, তিনি ভাল আছেন। পরে টেলিভিশনে বিমান দুর্ঘটনার ছবি, ভিডিও দেখানো হয়। একটি পাহাড়ি এলাকায় ঝর্ণার পাশে পড়ে রয়েছে বিমানের ধ্বংসাবশেষ, এমন ভিডিও ছড়িয়ে পড়ে। ওই বিমানের কোনও যাত্রীরই যে আর বেঁচে ফেরার সম্ভাবনা নেই, তা ধীরে ধীরে স্পষ্ট হয়ে যায়।

কী ভাবে এই বিমান দুর্ঘটনা হল তা নিয়ে ব্রাজিলে সংশ্লিষ্ট প্রশাসন তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে। তদন্তের পর আসল কারণ অনুসন্ধান করে তা প্রকাশ্যে জানাবেন। তবে প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, বিমানের চাকা মাটি ছোঁয়ার আগে একটি বৈদ্যুতিক তারে ধাক্কা খায়। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন পাইলট। আর তাতেই মাটিতে আছড়ে পড়ে বিমানটি।

এই ভয়ঙ্কর দুর্ঘটনার খবরে শোকাহত ব্রাজিলিয়ানরা। মাত্র ২৬ বছর বয়সে মারিলিয়ার এই অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। নেইমারের মতো বিখ্যাত ফুটবল তারকা শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনার খবর তিনি বিশ্বাস করেন না।

২০১৯-এ মারিলিয়ার অ্যালবাম ‘এমন টোডোস ওস কানটোস’ লাতিন গ্র্যামি পুরস্কার জিতেছিল। চলতি বছরেও একই পুরস্কারের জন্য ‘পাতরোআস’ অ্যালবামেরের জন্য মনোনয়ন পেয়েছিলেন তিনি। অল্প বয়সেই খ্যাতি পেয়েছিলেন মারিলিয়া। তার পারফরম্যান্স তাকে জনপ্রিয় করে তুলেছিল। ২০২০ সালে ইউটিউবে সর্বোচ্চ সংখ্যক গান শোনা হয়েছে যেসব শিল্পীদের, তার মধ্যে তিনি অন্যতম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন