শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডিজেল, কেরোসিন ও এলপিজি গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১:১৫ পিএম

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, সরকার লাগামহীন দুর্নীতি, লুটপাট ও দলীয় লোকদের সুবিধা দেয়ার জন্যই সম্পূর্ণ অযৌক্তিকভাবে ডিজেল, কেরোসিন ও এলপিজি গ্যাসের দাম বাড়িয়ে দিয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় বিশ্বের বিভিন্ন দেশে জ্বালানীর দাম কমানো হলেও আমাদের দেশে বারবার মূল্যবৃদ্ধি গণদুর্ভোগ সৃষ্টির অনুসঙ্গ হয়ে দেখা দিয়েছে। তিনি জনস্বার্থ বিবেচনায় অবিলম্বে জ্বালানীর বর্ধিত মূল্য প্রত্যাহারের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে জনগণের কাছে জবাবদিহি করতে হবে।

তিনি রোববার সকালে রাজধানীর বাড্ডায় সম্পূর্ণ অযৌক্তিকভাবে ডিজেল, কেরোসিন ও এলপিজি গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত এক সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানরীর মজলিসে শূরা সদস্য ডা. শফিউর রহমান, আতাউর রহমান সরকার, মেসবাহ উদ্দীন আহমদ নাঈম ও কুতুব উদ্দীন, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি জাকির হোসেন, পশ্চিম সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সেক্রেটারি হুমায়ন কবির প্রমূখ। সমাবেশ শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল বাড্ডা ওভারব্রিজের নিচ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লিংক রোডে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মহানগরী আমীর উপস্থিত সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছে সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন।

সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল রাজধানীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fuad Mahmud ৭ নভেম্বর, ২০২১, ১:৩২ পিএম says : 0
জনগণের নাভিশ্বাস উঠে গেছে সবকিছুর মূল্য বৃদ্ধির ফলে। ধন্যবাদ জামায়াতকে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন