শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হলো মুহিব্বুল্লাহ বাবুনগরীকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ২:২৮ পিএম

চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে দেশের বৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে। আজ সোমবার সকাল ১২টা ৩০ মিনিটে তিনি ঢাকা বিমানবন্দরে পৌঁছান। গুলশানের এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হবে বলে জানিয়েছেন হেফাজত আমিরের ব্যক্তিগত সহকারী মাওলানা আব্দুল খালেক।

গত শনিবার থেকে তিনি চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডাক্তার শামীম বখশের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। তবে স্বাস্থ্যের অবনতি হওয়ায় চট্টগ্রামে চিকিৎসকদের মেডিকেল বোর্ড বসে। মেডিকেল বোর্ডের পরামর্শে আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার সিদ্ধান্ত হয়।
আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী শুক্রবার থেকে কোন খাবার-দাবার খেতে পারছেন না। অবস্থার অবনতি হওয়ায় শনিবার (৬ নভেম্বর) দুপুরে তাকে চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করানো হয়।

এর আগে আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী অসুস্থ হলে ফটিকছড়িস্থ নাজিরহাট সেবা ক্লিনিকে তাকে ভর্তি করানো হয়। সে সময় তার শারীরিক খোঁজ খবর নিতে হাসপাতালে গিয়েছিলেন দেশের সর্ববৃহৎ দীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল উলূম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির আল্লামা ইয়াহিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md sajjadul Ahsan ৮ নভেম্বর, ২০২১, ২:৪৬ পিএম says : 0
Pray for early recovery, Good Heath, Long and Peaceful Life, Ammin
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ৮ নভেম্বর, ২০২১, ২:৫৬ পিএম says : 0
এত বড় একজন আলেম এবং ফরজগার লোক,এদের সরকারি ভাবে সিংগাপুর অথবা লন্ডন নিতে পারে না,অথচ বিনা ভোটের এম পি মন্ত্রী সবাই এয়ার অম্বলেনস বিমানে বিভিন্ন দেশে যায়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন