মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মিথিলার প্রেমে মগ্ন পাঁচ বছরের ছোট খায়রুল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১:৩৪ পিএম

দুই বাংলায় সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা টানা কয়েকটি সিনেমার কাজ শেষ করে আবার ফিরেছেন তার চেনা জায়গা টিভি নাটকে। ৫ ও ৬ নভেম্বর রাজধানীর উত্তরায় ‘সিনিয়র’ নামে একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। প্রীতি দত্তের লেখা ও পরিচালনায় এ নাটকে তার সহশিল্পী খায়রুল বাসার।

নির্মাতা প্রীতি দত্ত জানিয়েছেন, নাটকটিতে মিথিলা অভিনয় করেছেন ডেন্টিস্টের চরিত্রে। তার প্রেমে পড়েন পাঁচ বছরের ছোট খায়রুল বাসার। প্রতিদিন রাস্তায় মিথিলার জন্য অপেক্ষা করেন। তবে বিষয়টিকে কিছুতেই স্বাভাবিকভাবে নিতে পারেন না মিথিলা। তিনি আরো জানান, শিগগিরই আরটিভিতে প্রচারিত হবে মিথিলা-খায়রুল বাসার অভিনীত নাটক ‘সিনিয়র’।

এদিকে মিথিলা জানিয়েছেন, নভেম্বর মাসে এটিই তার শেষ কাজ। আগামী সপ্তাহে তিনি যাবেন পশ্চিম আফ্রিকার দেশ সিয়েরালিওনে। ফিরবেন চলতি মাসের শেষে। এরপর ডিসেম্বরে যাবেন শ্বশুরবাড়ি কলকাতায়।

উল্লেখ্য, চলতি বছরই নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন মিথিলা। এরপর টালিউডের তিনটি সিনেমার কাজ করেছেন এই অভিনেত্রী। রাজর্ষি দে-র পরিচালনায় ‘মায়া’, রিঙ্গো পরিচালিত ‘আ রিভার ইন হ্যাভেন’ ও অরুনাভ খাসনবিশের ‘নীতিশাস্ত্র’ ছবিগুলোর কাজ শেষ করেন মিথিলা। ঢাকায় ফিরে করেন অরুণ চৌধুরীর সরকারি অনুদানের ছবি ‘জলে জ্বলে তারা’ র কাজ। এতে তার নায়ক এফ এস নাঈম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন