শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচনে ভোট গণনা চলছে সিলেটে, টেনশনে প্রার্থীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৬:১৬ পিএম

সিলেটে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ শেষে চলছে গণনা। এতে করে টেনশনে রয়েছেন প্রার্থীরা। সেই সাথে সমর্থকদের মনে বিরাজ করছে নানা শংকা। আজ সিলেটের ৩ উপজেলার ১৫ ইউনিয়নে অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে দেখা গেছে ভোটারদের উপচেপড়া ভিড়। বিশেষত নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করেছেন ভোটাররা।

সিলেটের ৩ উপজেলার আজ ১৫টি ইউনিয়নে নির্বাচন হচ্ছে। এগুলো হলো- সিলেট সদর উপজেলার জালালাবাদ, হাটখোলা, মোগলাগাঁও ও কান্দিগাঁও ইউনিয়ন। বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর, বোয়ালজুর, দেওয়ানবাজার, পশ্চিম গৌরীপুর, বালাগঞ্জ ও পূর্ব গৌরীপুর ইউনিয়ন। কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পূর্ব, তেলিখাল, ইছাকলস, উত্তর রনিখাই ও দক্ষিণ রণিখাই ইউনিয়ন।

এই ১৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ৬৮ জন। সদস্য ও নারী সদস্য মিলিয়ে সর্বমোট প্রার্থী ৭৪৫ জন। আর মোট ভোটার ২ লাখ ৪৭ হাজার ২৫৪ জন। মোট ১৪৩ টি কেন্দ্রে ভোটগ্রহন চলছে। কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে রয়েছে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ। ১৫ ইউনিয়নের মধ্যে ১২টিতেই আছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন