বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

রাজধানীর হাতিরঝিল, খিলক্ষেত, শাহবাগ ও যাত্রাবাড়ীতে এলাকায় পৃথক ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১টা থেকে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ঘটনাগুলো ঘটে।

তাদের মধ্যে মগবাজার ব্যাটারি গলি এলাকায় একটি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেচিয়ে ফাঁস দিয়ে আবু বকর সিদ্দিক নামের এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের আবু বকরের ভাই মো. বাদশা মিয়া বলেন, আমার ভাই গত বছর এসএসি পাশ করেছে। করোনার কারণে সে কলেজে ভর্তি হতে পারেনি। মগবাজার ব্যাটারি গলির বাসাতেই থাকতেন। আমার বাবা আলী আহমেদ সিদ্দিক বেশ কিছুদিন আগেই মারা গেছেন।

তিনি আরো বলেন, আমার ভাই আমার মায়ের কাছে পনের হাজার টাকা চায়, বন্ধুদের সাথে বেড়াতে যাবে বলে। টাকা না দেয়ায় তার নিজের রুমে গিয়ে দরজা আটকে দেয়। পরে আমরা ডাকাডাকি করলে রুমের দরজা না খুললে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে গামছা গলায় পেঁচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায়। সে আহমদ পুর গ্রামের মৃত আলী আহমেদ সিদ্দিকীর সন্তান। বর্তমানে মগবাজার ব্যাটারি গলি এলাকায় বসবাস করত।

অপরদিকে, রাজধানীর যাত্রাবাড়ির কুতুবখালী এলাকায় অ্যালকোহল মদ্যপানে আল-আমিন নামের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত পৌনে ১২ টার দিকে ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করা হয়।

নিহতের ভাই নাঈম জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে আমার ভাই তার এক বন্ধু ফোনে করে জানায় তোমার ভাই কুতুবখালী বউবাজার এলাকায় অফিসে বমি করছে। তুমি দ্রুত এখানে চলে আসো। পরে আমি ঘটনাস্থলে গিয়ে তাকে অচেতন অবস্থায় পাই। ওখান থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ীর উত্তর কুতুবখালীতে এলাকায় থাকেন তারা।

এছাড়া খিলক্ষেত বোর্ডঘাট নামপাড়া এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় মাচান থেকে পড়ে মো. শাকিল নামের নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

ভবনের মালিক আনোয়ারুল হক জানান, খিলক্ষেত বোর্ডঘাট নামাপাড়া এলাকার একটি নির্মাণাধীন ভবনে মাচান বেঁধে দুজনে কাজ করতেছিল। হঠাৎ শাকিল নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, নিহত খিলক্ষেতের টানপাড়া এলাকায় থাকতেন।

এদিকে, শাহবাগ থানাধীন শাহবাগ জিরো পয়েন্টের সামনে থেকে অজ্ঞাত নামা এক বৃদ্ধ এর লাশ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ। নিহত বৃদ্ধ বয়স হবে অনুমান (৭০) বছর। আজ সকাল ছয়টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন