বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুর্নীতির মামলায় কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম কারাগারে

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৮:৩৮ পিএম

দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামকে কারাগারে পাঠিয়েছে কুষ্টিয়ার একটি আদালত। বৃহস্পতিবার আদালতের কার্যক্রমের ঠিক শেষ মুহুর্তে তাকে কারাগারে পাঠনোর আদেশ দেন কুষ্টিয়ার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত।

এর আগে দুর্নীতি দমন কমিশন কুষ্টিয়ার সমন্বিত কার্যালয় থেকে নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম ও তার স্ত্রী কামরুন্নাহার আলপনার কাছে সম্পদের বিবরণী চাইলে তারা তাদের জ্ঞাত আয় হিসেবে ৩৬ লাখ টাকার তথ্য উপস্থাপন করেন। পরে দুদকের তদন্তে তাদের জ্ঞাত আয়ের বাইরে আরো ৫২ লাখ টাকার সম্পদের সন্ধান মেলে।
পরে এ বছরের ২৮ সেপ্টেম্বর কমিশনের উপসহকারী পরিচালক নীল কমল পাল কুষ্টিয়ার সিনিয়র দায়রা জজ আদালতে এ মামলা করেন।
মামলায় আজ (বৃহস্পতিবার) তিনি আদালতে হাজির হন। তবে এসময় তার স্ত্রী আদালতে ছিলেন না।
দুদক সূত্রে জানা যায় নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামের স্ত্রী কামরুন্নাহার আলপনা কুষ্টিয়া শহরের একটি বেসরকারি কলেজের প্রভাষক পদে কর্মরত। অন্যদিকে সার্ভেয়ার আব্দুল মান্নানের স্ত্রী রূপালী খাতুন তার আয়ের ৩২ লাখ টাকার একটি তথ্য উপস্থাপন করেন। দুদকের তদন্তে তার জ্ঞাত আয়ের বাইরে আরো ৭২ লাখ টাকার সন্ধান পাওয়া যায়। তিনি পেশায় একজন গৃহিণী।
দুর্নীতি দমন কমিশন কুষ্টিয়ার সমন্বিত কার্যালয়ের আইনজীবী আল মুজাহিদ হোসেন মিঠু জানান নির্বাহী প্রকৌশলী রবিউলের স্ত্রীর বিরুদ্ধে দুদকের আনীত অভিযোগের বিষয়টি আদালতের দৃষ্টিতে আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন