শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৯:২৪ পিএম

খাগড়াছড়িতে পুলিশের বাঁধা উপেক্ষা করে তেল ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। শুক্রবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করতে গেলে পুলিশ বাঁধা দেয়। বাঁধা উপেক্ষা করে মিছিলটি মূল সড়কে উঠতে চাইলে ফের বাঁধা দেওয়া হয়। পরে সেখানে সমাবেশ করে তারা।

খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, নিজ দলের ব্যবসায়ীদের স্বার্থে জনগণের কোনো মতামত না নিয়েই সরকার ডিজেল-কেরোসিন ও এলপি গ্যাসের দাম বাড়িয়েছে। দ্রব্যমূল্যের দাম বৃদ্ধিতে জন জীবন নাভিশ্বাস হয়ে উঠেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, কোষাধ্যক্ষ মুফিজুর রহমান, প্রচার সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলম, যুগ্ম সাধারণ আনিসুল আলম অনিকসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন