শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানারাত কলেজের নবীন বরণ-২০১৬ অনুষ্ঠানে মেহমান ও নবাগত শিক্ষার্থীবৃন্দ

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সাবেক সচিব ও মানারাত ট্রাস্টের চেয়ারম্যান শাহ আবদুল হান্নান বলেছেন, সব মানুষই আল্লাহর খলিফা (প্রতিনিধি)। আল্লাহ আমাদের পাঠিয়েছেন সমাজে মানুষের ভালো করার জন্য। আমাদের আল্লাহর গুণাবলি অর্জন করতে হবে।
তিনি আরো বলেন, সন্ত্রাসের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই। ধর্ম নাস্তিকতার চেয়ে শ্রষ্ঠ। মানারাতের ছাত্র হিসেবে তোমাদের চরিত্র ও নৈতিকতা দিয়ে সমাজকে পরিবর্তন করতে হবে।
তিনি সম্প্রতি মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ আয়োজিত এ-লেভেল শিক্ষার্থীদের নবীন বরণ ২০১৬ অনুষ্ঠানে এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও মানরাত ট্রাস্টের সদস্য এটিএম ফজলুল হক এবং এ-লেবেলের কো-অর্ডিনেটর তাহমীনা ইয়াসমিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানারাত ট্রাস্টের সেক্রেটারি এ.বি.জাফর আহমেদ এবং কলেজের উপাধ্যক্ষ ফাতেমা জেমায়মা রহমান ও মুন্শী মো. হারুন-অর-রশিদ।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্য থেকে কথা বলেন, এ-লেভেলের তাইনুম তাসনিম এবং নবীনদের মধ্য থেকে অনুভ‚তি ব্যক্ত করেন আদ্রিকা খান ও আলভি রহমান। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। প্রধান অতিথির বক্তৃতার পর শিক্ষার্থীরা ফটোসেশন করেন মেহমানদের সাথে। দ্বিতীয় পর্বে শুরু হয় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এ অনুষ্ঠানে সংগীতের মাধ্যমে নবীনদের বরণ করে নেন মানারাতের শিক্ষার্থীরা। সাংস্কৃতিক অনুষ্ঠানে শেষ আকর্ষণ হিসেবে ছিল নাটিকা। জুনিয়র ক্লাসের শিক্ষার্থীদের সুন্দর অভিনয় জয় করে নেয় সবার মন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন