শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১১:০৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোঃ আনসার আলী আকন (৬০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছে। ১২ নভেম্বর (শুক্রবার) উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে গ্রামে ঘটনাটি ঘটে। গ্রেফতারের পর আজ শনিবার মোঃ আনসার আলী আকনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৪ টার দিকে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের শহিদুল ইসলামের প্রতিবন্ধী কন্যা (১৫) বাড়ির সামনে কাঁদামাটি নিয়ে খেলা করছিল। ওই সময় আনসার আলী প্রতিবন্ধী কিশোরীকে খাবারের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী মুফতি আব্দুর রহমানের বাড়ির পার্শ্ববর্তী নারকেল বাগানের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে আনসার আলী আকন পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী কন্যার মা ওই রাতে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে অভিযুক্তকে গ্রেফতার করে বাগেরহাট কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন