শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে তিন ডাকাত গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া খানাবাড়ি গ্রামের একটি পরিবারের বসত ঘরে ডাকাতি করে পালানোর সময় এলাকাবাসী ও পুলিশ মিলে তিন ডাকাতকে গ্রেফতার করেছে। গত শনিবার রাতে ওই ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ২টি ল্যাপটপ ও ১টি ট্যাবসহ ডাকাতি কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে।
জানা যায়, ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল গত শনিবার দিবাগত রাত ২টার দিকে নলচিরা গ্রামের মো. সরোয়ার হোসেন জমাদ্দারের বসতঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে। তারা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় ওই পরিবারের লোকজনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে মো. তারেক জমাদ্দার নামে ওই এলাকার এক ডাকাতকে আটক করে পুলিশকে খবর দেয়।
আটককৃত ডাকাতকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী এলাকার বেশ কয়েকটি সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। তল্লাশিকালে ডাকাতির সাথে জড়িত মো. ফিরোজ হোসেন হাওলাদার ও মো. জাহাঙ্গীর হোসেন সরদার নামে আরো দুই ডাকাতকে পুলিশ আটক করে।
এলাকাবাসীর হাতে আটক হওয়া ডাকাত তারেক জমাদ্দারের বাড়ি একই গ্রামে। সে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের নলচিড়া খানাবাড়ি গ্রামে আ. মালেক জমাদ্দারের ছেলে।
পুলিশের হাতে গ্রেফতার হওয়া অপর ডাকাত মো. ফিরোজ হোসেন হাওলাদারের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার বলাইকাঠী গ্রামে। অপর ডাকাত মো. জাহাঙ্গীর হোসেন সরদারের বাড়ি একই উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামে।
গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন সাংবাদিকদের জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতার হওয়া ডাকাত মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নামে দেশের বিভিন্ন থানায় আরো ৬টি ডাকাতির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন