বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রেমিকের সহায়তায় স্বামীকে জ্যান্ত কবর দিলেন স্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১০:৫৭ পিএম

মিশরে প্রেমিকের সহায়তায় স্বামীকে জ্যান্ত কবর দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। ওই তরুণীর প্রেমিক তার স্বামীর বন্ধু বলে স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে রোববার গালফ নিউজের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ডাকাহলিয়া গভর্নরেট এলাকার ওই ঘটনা পুলিশের সামনে আসে যখন ওই তরুণী পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন যে, তার ৪২ বছর বয়সী স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার কাছে তার স্বামীর জন্য মুক্তিপণ দাবি করে ফোন করা হয় বলেও পুলিশের কাছে দাবি করেন ওই তরুণী।

তদন্তে পুলিশ জানতে পারে যে, অভিযুক্ত অপহরণকারী এবং হারিয়ে যাওয়া ব্যক্তি একই এলাকার বাসিন্দা। অভিযুক্ত অপহরণকারী, হারিয়ে যাওয়া ব্যক্তি এবং তার স্ত্রী পরস্পরের বন্ধু।

গ্রেফতারের পর অভিযুক্ত ব্যক্তি তার বন্ধুকে হত্যার কথা স্বীকার করে জানান, তার স্ত্রীও এর সঙ্গে জড়িত। দুর্ব্যবহারের কারণে স্বামীকে ছেড়ে দিয়ে তাকে বিয়ে করতে চেয়েছিলেন ওই তরুণী।

অভিযুক্ত ব্যক্তি পুলিশকে জানান, বন্ধুকে ডেকে নিয়ে জুসের সঙ্গে ওষুধ মিশিয়ে খাইয়ে দেন তিনি। এতে তার বন্ধু অজ্ঞান হয়ে যাওয়ার পর ওই তরুণীর সহায়তায় তাকে জীবন্ত কবর দেওয়া হয়। অভিযুক্তের দেওয়া তথ্যের ভিত্তিতে দুই মাস পর ঘটনাস্থল থেকে হতভাগ্যের লাশ উদ্ধার করে পুলিশ। ওই তরুণীও স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকেও গ্রেফতার করেছে পুলিশ। সূত্র : গালফ নিউজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন