শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দ্বীন ধর্ম ব্যবহার করে যদি রাজনীতি করা হয় তাহলে বাঙ্গালী জাতী একদিন ধ্বংস হয়ে যাবে

ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১১:৫৪ পিএম

ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, দ্বীন ধর্ম ব্যবহার করে যদি রাজনীতি করা হয় তাহলে বাঙ্গালী জাতী একদিন ধ্বংস হয়ে যাবে। তাই আমরা চাইনা বাঙ্গালী জাতী ধ্বংস হোক। কারণ এই জাতীকে প্রতিষ্ঠিত করতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের এক তৃতীয় অংশ সময় অন্ধকার কারাগারে কাটিয়েছেন। নিজের জীবন উৎসর্গ করে দিয়ে বাঙ্গালী জাতীর স্বাধীকার স্বাধীনতা এবং এই বাংলার মানুষকে যেনো, সোনার বাংলার সোনার মানুষ, হিসাবে গড়ে তুলতে পারেন আজীবন সে চেষ্টাই করে গেছেন।

প্রতিমন্ত্রী রবিবার সন্ধ্যার পর চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্ত:ধর্মীয় সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের বাস্তবায়নে ও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ সেমিনার সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

সেমিনারে রাজনৈতিক ব্যক্তি, মুসলমান, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষ উপস্থিত ছিলেন। সেখানে বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হয়। যে কোন ধরনের সহিংসতা এড়িয়ে চলে সম্প্রীতি বজায় রাখার প্রতি গুরুত্বদেন অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন সম্প্রদায়ের মানুষ। সেমিনারে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, সদর উপজেলা নির্বাহী অফিসার শামিম ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন