শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগ নেতা দ্বিতীয় স্ত্রী রেখে অন্যের স্ত্রীকে নিয়ে উধাও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১০:০৮ এএম

মুন্সিগঞ্জের শ্রীনগরে দুই বিয়ের পর অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়েছেন জেলা ছাত্রলীগের নেতা রুবেল ইসলাম জয়। গত ১১ নভেম্বর শ্রীনগর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন চলাকালে তিনি দুই সন্তানের জননীকে নিয়ে উধাও হন। এ ঘটনায় নারীর স্বামী বাদী হয়ে রোববার (১৪ নভেম্বর) শ্রীনগর থানায় অভিযোগ করেছেন।

রুবেল ইসলাম জয় (৩০) মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সহসম্পাদক ও শ্রীনগর উপজেলার কোলাপাড়া গ্রামের গাবতলা এলাকার বাবু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রুবেল ইসলাম জয় একই এলাকার ওই গৃহবধূর (২৭) সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে তোলেন। গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনের দিন সবাই ব্যস্ত থাকায় গৃহবধূকে নিয়ে পালিয়ে যান। জয় এর আগেও দুটি বিয়ে করেন। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। ওই সংসারে তার এক সন্তান রয়েছে।

স্থানীয়রা আরও জানান, রুবেল ইসলাম এলাকায় ইয়াবা সেবনকারী হিসেবে পরিচিত। এর আগে তার ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে তিনি বিদেশ চলে যান।

গৃহবধূর স্বামী অভিযোগ করেন, তার স্ত্রী রুবেলের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় আড়াই ভরি স্বর্ণালংকার ও দুই লাখ টাকা নিয়ে গেছেন। বিষয়টি রুবেলের বড় ভাই নুর মোহাম্মদকে জানালে তিনি আমার স্ত্রীকে তার ভাইয়ের কাছ থেকে উদ্ধার করে স্বর্ণালংকার ও টাকাসহ ফেরত দেওয়ার আশ্বাস দিয়ে থানায় অভিযোগ করতে নিষেধ করেন। কিন্তু পরে তিনি তালবাহানা শুরু করেন।

এ ব্যাপারে রুবেল ইসলাম জয়ের বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন