শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এসিড নিক্ষেপ মামলায় সংগীতশিল্পী মিলার বিচার শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১০:২৫ এএম

সাবেক স্বামী পারভেজ সানজারিকে এসিড নিক্ষেপ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলা ও তার সহকারী পিটার কিমের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। এর মধ্য দিয়ে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে। রোববার (১৪ নভেম্বর) বিচারক এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া জিন্না এ আদেশ দেন।

আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অভিযোগ গঠনের শুনানির সময় আদালতে হাজির ছিলেন মিলা ও পিটার কিম। দুজনই আদালতের কাছে নিজেদের নির্দোষ বলে দাবি করে ন্যায়বিচার চান।

এর আগে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি সাবেক স্বামীকে হত্যাচেষ্টার মামলায় আদালতে আত্মসমর্পণ করে স্থায়ী জামিন পেয়েছেন গায়িকা মিলা। ঢাকার জেলা ও দায়রা জজ আদালতে শুনানি শেষে বিচারক দিলারা আলো চন্দনা দশ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেছেন।

জানা গেছে, মিলার বিরুদ্ধে ২০১৯ সালের ৫ জুন সাবেক স্বামী পারভেজ সানজারিকে এসিড নিক্ষেপ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলাটি করেছেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরা পশ্চিম থানায় দায়ের করা এ মামলায় মিলা ছাড়াও তার সহকারী পিটার কিমকে আসামি করা হয়। ২০২০ সালের ২৩ ডিসেম্বর সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন মিলা ও পিটারকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

মামলার এজাহার থেকে আরো জানা যায়, ২০১৯ সালের ২ জুন সন্ধ্যা সাতটা ৫০ মিনিটের দিকে পারভেজ সানজারি বাসা থেকে মোটরসাইকেল যোগে বের হলে রাস্তার মধ্যে পিস জন পিটার হালদার ওরফে কিম (২৮) তার পথরোধ করে। পারভেজ সানজারি পথ রোধের কারণ জানতে চাইলে তখন পিটার সাহায্য প্রার্থনা করে। এ সময় ভিকটিম মিলাকে রাস্তার পাশে আড়ালে দাঁড়িয়ে থাকতে দেখে। বিষয়টি ভিকটিম বুঝতে পেরে স্থান ত্যাগ করার চেষ্টা করলে দুই নং আসামি তার কাঁধে থাকা ব্যাগ হতে একটি বোতল বের করে তরল দাহ্য পদার্থ ছুড়ে মারে। তখন তার শরীরের বিভিন্ন অংশসহ দুই হাতের কবজির ওপর থেকে দুই পা, পেট ও পুরুষাঙ্গের অংশ বিশেষ পুড়ে গুরুতর জখমপ্রাপ্ত হয়। ওই সময় পারভেজের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে যান। তাদের দেখে পিটার পালিয়ে যান।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ মে সংগীতশিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলা (৩৩) ও এসএম পারভেজ সানজারির বিবাহ হয়। একই বছরের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলা ও পারভেজ সানজারির বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর মধ্যেই এসিড হামলার ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps