বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মহানবী (সা.)কে কটূক্তি : ভিকারুননিসায় জগদীশকে পুনর্বহাল স্থগিত করলেন হাইকোর্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৫:০৭ পিএম

হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির ঘটনায় চাকরিচূত রাজধানীর ভিকারুননিসার স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র পালকে চাকরিতে পুনর্বহালের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। একইসঙ্গে তাকে পুর্নবহাল করা কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

আজ সোমবার (১৫ নভেম্বর) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মো. ইউনুছ আলী আকন্দ। আইনজীবী ইউনুছ আলী আকন্দ বলেন, ভিকারুননিসার ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে হযরত মুহাম্মদ (সা.) কে কটূক্তির ঘটনায় গত ২০ অক্টোবর ভিকারুননিসার গর্ভনিং বডি সর্ব সম্মতিক্রমে জগদীশ চন্দ্র পালকে চাকরি থেকে অপসারণ (পূর্ণাঙ্গ অর্থনৈতিক সুবিধাসহ) করেন।

তিনি বলেন, গত ২ নভেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা গর্ভনিংবডির এ সিদ্ধান্ত স্থগিত করে জগদীশ চন্দ্র পালকে চাকরিতে পুনর্বহাল করেন। পরে গত ৭ নভেম্বর জগদীশ চন্দ্র পালকে চাকরিতে পনর্বহালের সিদ্ধান্ত চ্যালেঞ্জ হাইকোর্টে রিট করা হয়। একইসঙ্গে তাকে পুনর্বহালে বোর্ডের আদেশও চ্যালেঞ্জ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৫ নভেম্বর, ২০২১, ৯:৪৬ পিএম says : 0
আমাদের প্রধানমন্ত্রীর পরিবার সম্বন্ধে কেউ কটুক্তি করলে তাকে সাথে সাথে ধরা হয় আর এই ইবলিশ টা পৃথিবীর মধ্যে শ্রেষ্ঠ মানুষ আমাদের প্রাণের থেকেও প্রিয় মোহাম্মদ সালাহ সালাম এর সম্বন্ধে কটুক্তি করেছে ইসলামী শরীয়তের হুকুম অনুযায়ী ওর শাস্তি হচ্ছে মৃত্যুদণ্ড সে জেলের বাইরে এবং আবার চাকরিতে যোগদান করতে যাচ্ছে আল্লাহ যারা এগুলো করছে তাদের প্রতি গজব দাও এবং আমাদের দেশ থেকে ওদেরকে বিদায় করে দাও এরা প্রচন্ড বাড়াবাড়ি করছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন