বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

৮ বছরের সুরিয়ার চিঠির উত্তর দিয়ে মন জয় করলেন বাবর আজম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৯:৪২ পিএম

বিশ্বকাপের সেমিফাইনালে হেরে গেলেও অধিনায়ক বাবর আজম ব্যাটসম্যান বা অধিনায়ক-দুই ভূমিকাতেই নজরে কেড়েছেন। ২২ গজ হোক বা তার বাইরে বাবরের নেতৃত্ব বারবার প্রশংসিত হয়েছে। এবার নিজেরই এক খুদে ভক্তের চিঠির উত্তর দিয়ে মন জয় করলেন বাবর আজম। 'ভবিষ্যৎ' অধিনায়কের অটোগ্রাফ নিতে যে তার আর তর সইছে না, সে কথাও জানিয়ে দিলেন পাকিস্তানের অধিনায়ক।

সেমিফাইনালে হারের পরে বাবর আজমের এক খুদে ভক্ত ৮ বছর বয়সী মোহাম্মদ হারুন সুরিয়া একটি খোলা চিঠি লেখে। বাবর আজমকে উদ্দেশ্য করেই। চিঠিতে সেই খুদে দলের সমস্ত সদস্যের অটোগ্রাফ পাওয়ারও ইচ্ছা প্রকাশ করে। চিঠিতে সে লেখে, ‘প্রিয় পাকিস্তান দল, তোমাদের জন্য আমি গর্বিত। বাবর আজম আমি তোমাকে ভালোবাসি। সবাই খুব ভালো খেলেছো। খুব ভালো ব্যাটিং, বোলিং করেছো। আমি গর্ব অনুভব করেছিলাম যে পাকিস্তান জিততে চলেছে। আমি নার্ভাস ছিলাম। সবশেষে ভয়ও পেয়েছিলাম। আমি ভবিষ্যতে যখন অধিনায়ক হবো, তখন আমরা জিতবো। আমি সেই সময় তোমার দলকেও আমন্ত্রণ জানাবো। একসাথে আমরা জিতবো। ফাইনালে যাবো।’

খুদের আরও দাবি ছিল, স্নেহের বাবর দয়া করে একটা কাগজে দলের সমস্ত সদস্যের স্বাক্ষর নিয়ে সেটা কি তুমি আমার বাড়িতে পাঠাবে!’ খুদের সেই টুইট এক সাংবাদিক শেয়ার করার পরে তার উত্তরে বাবর লেখেন, ‘স্নেহের হারুন সুরিয়া, সালাম। অশেষ ধন্যবাদ আমাদের এতো ভালো একটা চিঠি লেখার জন্য। আমি তোমার ক্ষমতায় বিশ্বাসী। তোমার ফোকাস থাকলে, কঠোর পরিশ্রম এবং বিশ্বাস দিয়েই তুমি সব জিতবে। তুমি তোমার অটোগ্রাফ পেয়ে যাবে। তবে আমাদের ভবিষ্যৎ অধিনায়ক তোমার অটোগ্রাফ নিতে আমার তর সইছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন