বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সন্ত্রাস ও দুর্নীতি-লুটপাটের বিরুদ্ধে প্রয়োজন জনতার ঐক্যবদ্ধ প্রতিরোধ আন্দোলন: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৭:৪৮ পিএম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশ আজ বর্গীদের কবলে পড়েছে। চারিদিকে চলছে সন্ত্রাস ও দুর্নীতি-লুটপাটের মহৌৎসব। বিধ্বস্ত অর্থনীতি, লন্ডভন্ড বিচার ব্যবস্থা। দিশেহারা দেশের জনগণ আজ এই অবস্থা থেকে মুক্তি চায়। এজন্য প্রয়োজন বিভিন্ন দলমত, শ্রেণী-পেশার মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ আন্দোলন’।

মঙ্গলবার (১৬ নভেম্বর) মহানগর দক্ষিণ শ্যামপুর থানাধীন বিভিন্ন ওয়ার্ডের কর্মীসভায় তিনি এসব কথা বলেন। এদিন ৫১, ৫৪ ও ৪৭ নং ওয়ার্ড বিএনপি’র পৃথক পৃথক তিনটি কর্মীসভায় অনুষ্ঠিত হয়। ওয়ার্ড কমিটি পুনর্গঠনে গঠিত সাংগঠনিক টীম-৮ এর প্রধান লিটন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং প্রধান বক্তা ছিলেন মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু।

কর্মীসভাগুলোতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ বিএনপি নেতা আবদুস সাত্তার, আনম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, ফরহাদ হোসেন, আকবর হোসেন নান্টু, জুম্মন মিয়া চেয়ারম্যান, আবদুল হাই পল্লব, এ্যাডভোকেট মহিউদ্দিন চৌধুরীসহ মহানগর ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।

রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, দেশের দুর্দিনে অর্থাৎ ১৯৭১ ও ১৯৭৫ সালে জিয়াউর রহমান এবং ১৯৯১ সালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া জনগণের পাশে দাঁড়িয়েছিলেন, আজও তেমনিভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান জনগণকে সাথে নিয়ে স্বৈরশাসকের কবল থেকে দেশকে মুক্ত করতে ভূমিকা রাখছেন। জনগণের দুঃখ-দুর্দশা লাঘব এবং দেশ থেকে ফ্যাসিবাদী শাসনের মুলোৎপাটন ঘটাতে বিএনপিকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন