বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

সুখবরের ইঙ্গিত দিলেন রানী মুখার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১:৩৫ পিএম

রানী মুখার্জি যেমন সফল অভিনেত্রী, তেমনই সুখী সংসারী। আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর থেকে তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বসমক্ষে বা সাংবাদিকদের সামনে সচরাচর মুখ খোলেননি রানি মুখার্জি। মেয়ে আদিরা হওয়ার কয়েক বছর পর গুঞ্জন রটে দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ার গুঞ্জন সময়ের সঙ্গে সঙ্গে নেতিয়ে পড়ে। কিন্তু সেই গুঞ্জন নিয়ে সম্প্রতি খোলামেলা আড্ডা দিলেন অভিনেত্রী।

‘বান্টি অউর বাবলি ২’ সিনেমার প্রচারে কপিল শর্মা-র শো'তে এসে ব্যক্তিগত জীবন ও আদিরাকে নিয়ে মন্তব্য করলেন রানী। জানালেন মাত্র ছয় বছর বয়েসেই পরিবারের উপর ছড়ি ঘোরায় আদিরা। এই প্রসঙ্গে রানী মন্তব্য করেন, ‘আমি তো চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্ব একটু ভাগ বসাক, কিন্তু আমার বর রাজি হচ্ছে না কী করব… একজন ছোট্ট কেউ এলে তবেই তো আদিরা বুঝবে।’

রানী আরও জানান, তিন থেকে চার হওয়ার পরিকল্পনা তাদের রয়েছে। তবে সঠিক দিনক্ষণ এখনও কিছু প্রকাশ করেননি রানি। তবে রানির হাস্যোজ্জ্বল মুখ আর ইঙ্গিতপূর্ণ বক্তব্যেই তোলপাড় নেট মাধ্যম।

দীর্ঘ বিরতির পর আবারও সিনেমা কামব্যাক করছেন অভিনেত্রী৷ ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছে রানী মুখার্জি ও সাইফ আলি খান-এর জুটি। বারো বছর পর ফের ‘হম তুম’ জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে চলেছেন দর্শকরা। তবে এই সিনেমাতে একটি জুটি নয়। জানা গেছে, সাইফ-রানীর সঙ্গে দেখা যাবে আরও এক নতুন জুটিকে।

প্রসঙ্গত, দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদিত্য ও রানী। ২০১৪ সালের এপ্রিল মাসে ইটালিতে বাঙালি মতে দুজনে বিয়ে করেন। অত্যন্ত ঘরোয়াভাবে এই বিয়ে হয়েছিল। পরের বছর মেয়ে আদিরা রানীর কোলজুড়ে জন্ম নেয়। এবার দ্বিতীয়বার মা হতে চান, একথাই স্বীকার করে নিলেন সর্বসমক্ষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন