শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালী জেলা মহিলা দলের নতুন কমিটি ঘোষিত

সভানেত্রী সীমা, সাধারন সম্পাদিকা রুমা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৭:০৩ পিএম

আজ পটুয়াখালীতে জেলা মহিলা দলের সম্মেলনে আফরোজা বেগম সীমাকে সভানেত্রী এবং ফারজানা ইয়াসমিন রুমাকে সাধারণ সম্পাদিকা হিসাবে ঘোষনা দিয়ে আগামী পনের দিনের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি করার নির্দেশ দেয়া হয়েছে।

জেলা মহিলা দলের সভানেত্রী অধ্যাপিকা লায়লা ইয়াসমীন তালুকদারের সভাপতিত্বে স্থানীয় বধূয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় আহবায়ক জীবা আমিনা আল গাজী।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া, জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, জেলা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদিকা এলিজা জামান।

সম্মেলনে পূর্বের জেলা কমিটি বিলুপ্ত করে আফরোজা বেগম সীমাকে সভানেত্রী এবং ফারজানা ইয়াসমিন রুমাকে সাধারণ সম্পাদিকা হিসাবে ঘোষনা দেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস ।নতুন কমিটিকে আগামী পনের দিনের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশনা দেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন