সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় অপহরণের ৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৯:৪৪ পিএম

খুলনার পাইকগাছায় অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে ৭দিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৭ নভেম্বর) দুপুরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। অপহরণকারী সুব্রত দেবনাথকে (২২) গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহাদৎ মোল্লা জানিয়েছেন, গত ১৪ নভেম্বর অপহরণে সহায়তার অভিযোগে যশোর বাঘারপাড়া থেকে অপহণকারী সুব্রত দেবনাথ এর পিতা মাতাকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার (১৬ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার মটবাটী এলাকা থেকে অপহরণকারীকে গ্রেপ্তার ও একই সময়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ ও অপহরণ মামলা হয়েছে।

গত শুক্রবার (৫ নভেম্বর) পাইকগাছা পৌর এলাকা থেকে দশম শ্রেনীর ঐ স্কুল ছাত্রী অপহৃত হলে মঙ্গলবার (৯ নভেম্বর) ছাত্রীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে পাইকগাছা থানায় একটি মামলা করেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, উন্নত প্রযুক্তির সহায়তায় অপহরণের ৭ দিনের মধ্যে স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ১৬৪ ধারায় জবানবন্দির জন্য পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন