সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে জুয়া ও মাদকের আসর হতে গ্রেপ্তার ৭ : মাদকসহ ২ লাখ টাকা উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৪:৩৮ পিএম

রূপগঞ্জে জুয়া ও মাদকের আসরে অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সাব্বির (২৮), মো. মামুন (৩৪), মো. শাহ আলম (২৮), মো. রিয়া সাদ (২৮), মো. রবিউল মিয়া (৩৬), মো. শফিকুল ইসলাম @ পুনম (৩৪), মো. মিজানুর রহমান (২৮)। এরা সকলেই রূপগঞ্জের বাসিন্দা।
এ সময় র‌্যাব সদস্যরা গ্রেপ্তারকৃত আসামী মো. সাব্বির এর হেফাজত হতে ৪ বোতল ফেনসিডিল এবং অন্যান্য আসামীদের হেফাজত হতে জুয়া খেলার নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ৬ ব্যান্ডেল তাস উদ্ধার করে। শুক্রবার (১৯ নভেম্বর) র‌্যাব-১১’র মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জের পবনকুল এলাকায় প্রকাশ্য জুয়া ও মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো।
এ সংবাদের সত্যতা পেয়ে বৃহস্পতিবার রাতে জুয়া ও মাদকের আসরে অভিযান চালিয়ে ওই ৭ জনকে গ্রেপ্তার করে। এ সময় ফেনসিডিল ও জুয়ার আসর থেকে ১ লাখ ৯৫ হাজার টাকা এবং ৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি আরো জানান, জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps