বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিটিভিতে অপু বিশ্বাসকে নিয়ে রিয়েলিটি শো ‘রঙ্গক্লাব’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৫:৩৮ পিএম

দর্শকদের নির্মল বিনোদন দিতে বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো ‘রঙ্গ ক্লাব’। পাড়া বা মহল্লার ক্লাবের কার্যক্রম ও আড্ডার ঢংয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠানটি। যেখানে ক্লাবের সদস্যদের সঙ্গে আড্ডা দিতে প্রতি পর্বে হাজির হবেন একজন স্বনামধন্য তারকা। অনুষ্ঠানের প্রথম পর্বে হাজির হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ‘রঙ্গ ক্লাব’-এর প্রথম পর্বটি প্রচারিত হবে আজ (১৯ নভেম্বর) রাত ৯টায়।

মফস্বল শহরগুলোয় ক্লাবকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে এক ধরনের নস্টালজিয়া কাজ করে। বিগত তিন-চার দশক আগেও এসব ক্লাব ছিল সমাজ চেতনার সূতিকাগার। শিল্প-সাহিত্য, ক্রীড়া-সংস্কৃতি, সমাজকল্যাণমূলক কাজের উদ্যোগ গ্রহণ করা হতো এখান থেকে। এসব উদ্যোগ বাস্তবায়নের প্রয়োজনে ক্লাব সদস্যরা দেশের খ্যাতনামা ব্যক্তিত্বদের আমন্ত্রণ জানাতেন। একদম সেই ঢংয়েই দর্শককে নির্মল বিনোদন দিতে বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো ‘রঙ্গক্লাব’।

ক্লাবের সদস্যদের মধ্যে রয়েছেন সভাপতি, দপ্তরি, চায়ের দোকানদার, বৃদ্ধ জ্ঞানদাদু, বিবিসি দাদী, এলাকার রংবাজ ও সুন্দরী মেয়ে। এই চরিত্রগুলোর সঙ্গে আমন্ত্রিত অতিথির ঘটে যাওয়া নানান ঘটনা নিয়েই সাজানো হয়েছে প্রতিটি পর্ব। এসব চরিত্রে অভিনয় করেছেন জুলফিকার চঞ্চল, আশরাফুল আশীষ, মুকুল সিরাজ, রাইসুল ইসলাম তমাল, লিটু সাখাওয়াত, ফাহমিদা রহমান ও দীপান্বিতা ইতি।

রিয়েলিটি শো ‘রঙ্গ ক্লাব’ গ্রন্থনা করেছেন লিটু সাখাওয়াত ও আরিফ হোসেন। প্রতি মাসের তৃতীয় শুক্রবার বিটিভিতে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন