শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মাগুরায় প্রতিবেশীর লাঠির আঘাতে গৃহবধূ নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:০৬ পিএম

মাগুরা শহরের পার্শ্ববর্তী পারনান্দুয়ালী পূর্ব মুন্সী পাড়ায় গরুকে ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর লাঠির আঘাতে জোসনা বেগম (৪৫) এক গৃহবধূ নিহত হয়েছে। মাকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে ছেলে রুবেল (২৫)।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি রুবেল বলেন, বাড়ির পাশে একটি জমিতে তাদের ঘাস লাগানো ছিল। যা তারা বাজারে বিক্রি করে তাদের সংসার চলে। প্রতিবেশী জিহাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম প্রায়ই তাদের গরু নিয়ে ঘাসের জমিতে ছেড়ে দিতো।

তাদেরকে নিষেধ করলে বিষয়টির কোন গুরুত্ব দিতো না। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে ওই জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের সদস্যদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে জোসনা বেগমকে জিহাদের পরিবারের মহিলারা মারধর করে।

দুপুরে সে বাড়িতে গিয়ে ঘটনা জানতে পেরে এর প্রতিবাদ করতে যায় এ সময় জিহাদসহ তার স্ত্রী জোহরা ও ছেলের বউ শান্তা তাদেরকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে। এলাকাবাসী তাদেরকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নিলে তার মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেলে রেফার করা হয়। সেখানে নেয়ার পর অবস্থার আরো অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার করা হলে ঢাকায় নেয়ার পথে রাতেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে। খবর লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন