বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের শার্শায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময়

২ জন গুলিবিদ্ধ, টানটান উত্তেজনা

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে নির্বাচনের পোস্টার সাঁটানোকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে দুই চেয়ারম্যান প্রার্থী নৌকার আব্দুর রশিদ ও স্বতন্ত্র প্রার্থী তবিবুর রহমানের সমর্থকদের মধ্যে গুলি বিনিময়ে গুলিবিদ্ধ হয়েছেন ২ জন ।

স্বতন্ত্র প্রার্থী তবিবুর রহমানের সমর্থক ফজের আলী (৩৫) ও আশরাফুল ইসলাম (৪০) গুলিবিদ্ধ হন। তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ফজের আলী শার্শা থানার গোগা ইউনিয়নের অগ্রভুলোট গ্রামের ময়নুদ্দিনের ছেলে ও আশরাফুল ইসলাম একই গ্রামের আজিবার রহমানের ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের সমর্থকের লোকজন আজ দুপুরে গোগা বাজারে পোস্টার লাগাচ্ছিল। এসময় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশিদের সমর্থকরা পোস্টার লাগাতে নিষেধ করে। বাকবিতন্ডার এক পর্যায়ে দু গ্রুপের মধ্যে হাতাহাতি,ধাওয়া পাল্টা ও গুলি বিনিময়ে দুইজন আহত হন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, গোগা ইউনিয়নে পোস্টার লাগানোকে কেন্দ্র দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। ঘটনাস্থল থেকে আহত দুইজনকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। কোন পক্ষই এখনও পর্যন্ত থানায় অভিযোগ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন