রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কারাভোগের পর বন্দিশালা থেকে মুক্তি পেয়ে সংসার জীবনে ফিরলো শিরিন ও অন্তরা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৭:০৭ পিএম

নতুন জীবন শুরু করার স্বপ্ন নিয়ে বিয়ের পিড়িতে পা রেখে মুক্ত দুনিয়ায় পা রাখলো রাজশাহীর পবার সেফহোমে ঠাই নেয়া শিরিন ও অন্তরা। শুক্রবার শুভ পরিণয়ের মধ্যদিয়ে তাদের নবজীবনের শুরু হলো।

প্রায় এক যুগ আগে আদালতের আদেশে রাজশাহী পবার সেফ হোমে ঠাঁই হয়েছিল শিরিন ও অন্তরার। ২০১০ সালে রংপুর আদালতের আদেশে শিরিনা খাতুন ও পঞ্চগড় আদালত এর আদেশে ফজিলা খাতুন অন্তরাকে নিয়ে আসা হয় রাজশাহীর পবার সেফ হোমে। এরপর সেখানে কেটেছে ১১ বছর, নিয়েছেন নানা বিষয়ে প্রশিক্ষণ। এবার বিয়ের পালা। গায়ে হলুদসহ অনুষ্ঠানের কোথাওই জৌলুশের কমতি ছিলো না। এক পিঁড়িতে দুজনের বিয়ের মধ্য দিয়ে আজ বাইরের মুক্ত দুনিয়ায় পা রাখলো শিরিন ও অন্তরা।

প্রতিষ্ঠান তাদের বাড়ি। সেখানে কর্মরতরাই পিতামাতা, স্বজন আর প্রিয়জন। তাই বিয়ের বর্ণিল আয়োজনে কনেদের মনে বিষাদের সুর। আনন্দের কমতি নেই পাত্রপক্ষেও। স্বজনহারা কনেদের নতুন পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার তর সইছে না ইসমাইল হোসেন ও মনিরুজ্জামান বিপ্লবের। স্ত্রীদের সঙ্গে নিয়েই নতুন জীবনে এগিয়ে যাবার অঙ্গীকার তাদের।

জমকালো আয়োজনের বিয়েতে কমতি ছিল না এতটুকুও। কনেদের জন্য উপহারের ডালি সাজিয়েছেন, সরকারি কর্মকর্তাসহ ৩৫০ জন অতিথির অনেকেই। দুই কন্যার বিদায়ে বিষাদের সুর বায়ার পুরো সেফ হোমে। সবার প্রার্থনা ওরা যেন সুখী হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন