বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

চেয়ারম্যান পদে এম বালিয়াতলীতে ২৪ নভেম্বর পুনঃভোট

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১১:১৭ পিএম

স্বতন্ত্র প্রার্থী এম এ বারী বাদল ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট নাজমুল ইসলাম নাসির।


বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৪ নভেম্বর পুনঃভোট গ্রহনের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। ১৮ নভেম্বর নির্বাচন কমিশন বরগুনাসহ সমভোট প্রাপ্ত ১৪ এলাকায় ইউপি নির্বাচনে সমভোটপ্রাপ্ত প্রার্থীদের এলাকায় ভোটগ্রহনের সিদ্ধান্ত হয়। ১৯ নভেম্বর বিকেলে নির্বাচন কমিশনের (নির্বাচন পরিচালনা-২) অতিরিক্ত সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত পুনঃভোটগ্রহনের এ সিদ্ধান্ত প্রকাশিত হয়।

১৪ টি ইউপির মধ্যে বরগুনার এম বালিয়াতলী একমাত্র ইউনিয়ন যেখানে শুধুমাত্র চেয়ারম্যান পদে পুনঃভোটগ্রহন করা হবে। ২য় ধাপে গত ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বরগুনার এম বালিয়তলী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী নাজমুল ইসলাম নাসির নৌকা প্রতিকে ও স্বতন্ত্র প্রার্থী এমএ বারী বাদল আনারস প্রতীকে সমপরিমাণ ৫৭০০ ভোট পান। পরবর্তীতে নৌকার প্রার্থী এড. নাজমুল ইসলাম নাসির কেন্দ্রের বাইরে পাওয়া সিল দেয়া একটি ভোট নিজের দাবি করে ওই ভোট তার প্রাপ্ত ভোটের সাথে যোগ করে বিজয়ী ঘোষণা করতে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত দাবি জানান। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী এম এ বারী বাদলও রিটার্নিং কর্মকর্তার কাছে পুনঃভোট গণনার দাবি করে লিখিত আবেদন করেন।

জেলা জেলা নির্বাচন কর্মকর্তা দীলিপ কুমার জানান, নির্বাচনে শুধুমাত্র সমভোটপ্রাপ্ত দুজন প্রার্থী অংশ নিবেন। পুনঃভোট গ্রহনের নির্দেশনা পেয়েছি। নির্দেশনামতে নির্ধারিত তারিখ ও সময়ে ভোটগ্রহনের ব্যবস্থা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন