রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আচমকা গায়িকার মাথায় এক বালতি টাকা ঢালল ভক্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১০:৪৬ এএম

প্রাণঘাতী করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবার শুরু হয়েছে মঞ্চে নাচ গানের অনুষ্ঠান। সম্প্রতি মঞ্চে হারমোনিয়াম বাজিয়ে গান পরিবেশন করছিলেন গুজরাটি গায়িকা উর্বশী রাড্ডিয়া। আচমকা পেছন থেকে একজন বালতি ভর্তি টাকা তার মাথায় ঢেলে দেন। এই দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন উর্বশী। এমন সময় হুট করেই এক ভক্ত স্টেজে উঠে পড়েন। তার হাতে এক বালতি টাকা। সেই ভক্ত বালতিতে থাকা টাকা উর্বশীর মাথায় ঢেলে দিচ্ছেন। শুধু তাই নয়, আবার উর্বশীকে কয়েকজন টাকা ছুড়েও দিচ্ছেন। বিষয়টিতে ভীষণ অবাক হন এই শিল্পী। তবে এমন ঘটনায় গান গাওয়া থামাননি তিনি। কেননা তিনি এরকম ঘটনা আগেও দেখেছেন।

ফোক গানে মুগ্ধ করে ভক্তদের কাছ থেকে টাকা পাওয়ার বিষয়টি উর্বশীর কাছে নতুন নয়। তিনি গাইতে গেলে প্রায়শই টাকার ঝড়ে কবলিত হন! উর্বশীকে নিয়ে এমন ভিডিও প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানা গেছে, অনুষ্ঠান শেষে এই টাকা গুছিয়ে পরবর্তী সময়ে সেটি কোনো দুস্থ মেয়ের বিয়েতে দান করেন।

উল্লেখ্য, ১৯৯০ সালে গুজরাটে জন্মগ্রহণ করা উর্বশী রাড্ডিয়া মাত্র ছয় বছর বয়স থেকে গান গাওয়া শুরু করেন। তিন বছর ক্লাসিক্যাল মিউজিকের ওপর তালিম নিয়েছেন তিনি। স্টেজে ক্লাসিক্যালের পাশাপাশি ফোক গান গেয়ে বেশি পরিচিতি পেয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন