বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীর সঙ্গে অন্তর্জালে মাহির ছন্দ ছন্দ খেলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১১:৪৩ এএম

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি সোশ্যাল মিডিয়ায় তার অনুভূতির অল্প-স্বল্প বহিঃপ্রকাশ করেন। ছবি পোস্ট করেন, স্ট্যাটাস দিয়ে জানান দেন হৃদয়ের গহীনের এক টুকরো কথা। সম্প্রতি দেখা গেল স্বামীর সঙ্গে অন্তর্জালে ছন্দ ছন্দ খেলায় মেতেছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। প্রিয় কোনো গানের দু’চারটে লাইন মাহি লিখে অন্তর্জালে পোস্ট করলে তার নিচে কমেন্ট বক্সে ওই গানের পরের অংশ লিখে দেন স্বামী রাকিব।

সম্প্রতি নিজের দামি আইফোনে তোলা দুটি মিরর সেলফি অন্তর্জালে ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাহি। কালোর ওপর লাল প্রিন্টেড পোশাক পড়ে উদাস ভঙ্গিতে তোলা ছবি দুটির ক্যাপশনে নায়িকা লিখেছেন প্রেমের বিখ্যাত গান ‘যে প্রেম স্বর্গ থেকে এসে’র দুটি লাইন- ‘চাই না কিছুই তো জীবনে আর, তোমার মুখটা যদি দেখি একবার’। মাহির এই পোস্টের নিচে কমেন্টে হাজির রাকিব। তিনি লিখেছেন গানটির পরের দুই লাইন- ‘এ জীবন করেছো কতো যে মধুর, হৃদয়ে কত গান কত যে সুর’।

এদিকে সম্প্রতিই স্বামীর সঙ্গে মাহি ঘুরে এসেছেন সাজেক ভ্যালি থেকে। পাহাড়ের চূড়ায় মেঘ সবুজের মাঝে ভালোবাসা বিনিময় করেছেন তারা। সে ছবিও অন্তর্জালে শেয়ার করেছেন নায়িকা। এছাড়া জানা গেছে, চলতি মাসেই পবিত্র ওমরাহ হজ পালন করতে সউদী আরব যাচ্ছেন তারা।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। বিয়ের পর থেকে মাহির প্রায় সব পোস্টেই কমেন্ট করতে দেখা যায় রাকিবকে। দু’জনের কমেন্ট চালাচালি নজর কাড়ে ভক্তদেরও। এর আগে মাহি-রাকিব কলকাতার জনপ্রিয় রোম্যান্টিক গান ‘আজ এক নাম না জানা কোনো পাখি’ নিয়ে ছন্দ ছন্দ খেলায় মেতেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন