বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন আমির খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৩:৪৬ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ২০ নভেম্বর, ২০২১

তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন বলিউড সুপারস্টার আমির খান। বলিউডে গুঞ্জন ছড়িয়েছে, তার আসন্ন সিনেমা মুক্তির পরেই বিয়ের আসরে বসবেন এ অভিনেতা। গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রী প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। তখনি গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরেই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক। সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ের পরিকল্পনা করেছেন এই অভিনেতা। ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগামী বছর এপ্রিলে।

১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান, জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই অভিনেতার ‘লগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়।

গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতি তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট, যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন