বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের পর বদলে যাবে ক্যাটরিনার নাম !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৪:৪৬ পিএম

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ডিসেম্বরে বিয়ে করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরার বিলাসবহুল রিসোর্টে তাদের বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ের পর একসঙ্গে থাকার জন্য নাকি মুম্বাইয়ের জুহুতে নতুন এক ফ্ল্যাটও কিনেছেন তারা। এবার শোনা যাচ্ছে, ভিকির সঙ্গে বিয়ের পর পদবী বদলে নিজের নামে পরিবর্তন আনবেন ক্যাটরিনা। তিনি হবেন ক্যাটরিনা কাইফ কৌশল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিয়ের পর নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। ‘টাইগার থ্রি’ সিনেমা মুক্তির আগে এ অভিনেত্রী যদি বিয়ে করেন তাহলে সিনেমার প্রমোশন-ট্রেলার থেকে সবকিছুতেই নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ রাখতে পারেন তিনি। তবে এই প্রসঙ্গে আপাতত ক্যাটরিনার পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

সম্প্রতিই ভিকি এবং ক্যাটরিনা বাগদান সেরেছেন। বলিউড পরিচালক কবির খানের বাড়িতেই বসেছিল এনগেজমেন্টের আসর। ওই অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, ক্যাটের বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

জানা গেছে, ৭-৯ ডিসেম্বরে রাজস্থানের বারওয়াড়া দুর্গতে বিয়ের আসর বসবে ভিকি এবং ক্যাটের, যা বর্তমানে একটি বিলাসবহুল রিসোর্ট। ৪৮ বেডরুমের এ রিসোর্ট বলিউডের ‘বিগ ফ্যাট ওয়েডিং’ এর জন্য আদর্শ।

উল্লেখ্য, বিয়ের পর পদবী নামে পরিবর্তন আনা, বলিউডে এ ঘটনা প্রথম নয়। এর আগে কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়াও বিয়ের পর নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন স্বামীর পদবি। কারিনা কাপুর বিয়ের পর হয়েছেন কারিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পর হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সেই পথেই এবার হাঁটতে চলেছেন ক্যাটরিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন