মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ৮:২২ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে কামরাঙ্গীরচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন দাস ও দারুসসালামে নির্মাণাধীন ভবন থেকে পড়ে রেজাউল নামে শ্রমিকের মৃত্যু হয়েছে।

মৃত রিপন দাসের বড় ভাই শ্যামল কৃষ্ণ দাস বলেন, কামরাঙ্গীরচর থানার পাশে একটি প্লাস্টিকের সুইচ বোর্ড তৈরির কারখানায় কাজ করতেন রিপন দাস। শনিবার দুপুর ১২টার দিকে কারখানায় কাজ করার সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হন রিপন। পরে সহকর্মীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক দুপুর দুপুর ১টা ৫৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। রিপনের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গাওরিয়া গ্রামে।

অপরদিকে, দারুসসালাম এলাকার গাবতলি সিটি কলোনিতে নির্মাণাধীন বহুতল ভবনের ৯ তলায় কাজ করার সময়ে নিচে পড়ে যান রেজাউল। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক শনিবার বিকাল ৩টায় তাকে মৃত ঘোষণা করেন। রেজাউল নীলফামারী জেলার ডোমার উপজেলার পশ্চিম সোনারায় গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

এছাড়া রাজধানীর ইসিবি চত্বরে নবনির্মিত ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে সাকিব নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। সাকিবের বাড়ি নীলফামারীর জলঢাকা থানার বসুনিয়া গ্রামে। তিনি ওই এলাকার রবিউল ইসলামের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন