মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘সকল ষড়যন্ত্র প্রতিহত করে আওয়ামী লীগই বিজয়ী হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, স্বাধীনতার আগেও বঙ্গবন্ধুর বিরুদ্ধে বহু ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুকে দাবিয়ে রাখতে পারে নাই, বঙ্গবন্ধু আওয়ামী লীগকে সৃষ্টি করে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছে। আর স্বাধীনতার পরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তুলেছেন। তিনি তিল তিল বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না, সকল ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রতিহত করে বিজয়ী হবে।

গতকাল শনিবার সকালে জাতীয় সংসদের পার্লামেন্ট ক্লাবে শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, যারা ষড়যন্ত্র করে সফল হবে না। এদেশের মানুষের আকাঙক্ষাকে যারা দাবিয়ে রাখতে চায়, তারা সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাবো। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সমৃদ্ধশালী দেশ। ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের শক্তি। প্রধানমন্ত্রীর নির্দেশ আওয়ামী লীগ নেতাকর্মীদেরকে যথাযথভাবে পালন করতে হবে।
এনামুল হক শামীম বলেন, বিএনপিকে আর এদেশের মানুষ বিশ্বাস করে না। কারণ, তাদের অত্যাচার-নির্যাতন ও লুটপাটের কথা মানুষ ভোলে নাই। এদেশের জনগণ কথায় নয় কাজে বিশ্বাসী। এ কারণে বিএনপির আর ক্ষমতায় যাওয়ার সুযোগ নাই।
সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন