শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাস্তা থেকে তুলে নিয়ে পোশাক কর্মীকে ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নগরীতে রাতে রাস্তায় একা পেয়ে পোশাক কারখানার এক কর্মীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন পেয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার মহানগর পাহাড় সংলগ্ন এলাকায় ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার মো. আল আমিন (২২) আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনির মৃত মো. হানিফের ছেলে। তাদের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে। ধর্ষণের শিকার ১৭ বছর বয়সী কিশোরী বায়েজিদ বেস্তামি এলাকার একটি পোশাক কারখানার শ্রমিক। ঘটনাস্থলের পাশে আরেকটি পাহাড়ে একটি কলোনিতে বড় বোনের বাসায় থাকেন ওই কিশোরী।
কিশোরীর বড় বোন অভিযোগ করেন, তার ছোট বোন আরেফিন নগর মুক্তিযোদ্ধা মসজিদ সংলগ্ন দোকানের সামনে দিয়ে শুক্রবার রাত ৮টার দিকে একা হেঁটে যাচ্ছিলেন। এসময় এলাকায় বখাটে হিসেবে পরিচিত আল আমিন তার পিছু নেয়। মহানগর পাহাড়ে পৌঁছালে আল আমিন তার সঙ্গে কথা বলার চেষ্টা করে। কিন্তু কিশোরী কথা না বলে এগিয়ে যেতে থাকলে আল আমিন তাকে মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।
আক্রান্ত কিশোরী কোনোমতে বোনের বাসায় পৌঁছে দরজার সামনে পড়ে যান। পরে পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। তার বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন