মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের পর যে নামে ডাকা হবে!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১১:২৯ এএম

পদবি পরিবর্তন বলিউডে নতুন কিছু নয়। এমন নজির এর আগেও হয়েছে। বিয়ে করে কারিনা কাপুর হয়েছেন কারিনা কাপুর খান, সোনম কাপুর হলেন সোনম কে আহুজা। এমনকি প্রিয়াঙ্কা চোপড়াও বিয়ের পর নিলেন নিক জোনাসের পদবি, হলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। নতুন যুগের নায়িকারা বিয়ের পর স্বামীর পদবি নিজেদের নামের সঙ্গে যোগ করতে বিন্দুমাত্র কুণ্ঠিত হচ্ছে না।

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের আলোচিত প্রেমিকযুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজকীয় বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। চলছে জোর প্রস্তুতি।

এদিকে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে নতুন তথ্য। বিয়ের পর ক্যাটরিনা কাইফের নামে আসছে পরিবর্তন। গণমাধ্যমটির খবর, বিয়ের পর নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। আসন্ন ছবি ‘টাইগার থ্রি’র প্রোমোশান, ছবি মুক্তির আগে যদি অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়েন; তাহলে কাছবির সমস্ত প্রোমোশান- ট্রেলার ও ছবিতে নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ থাকবে।

বিয়ের জন্য ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। বিয়ের রাতে ক্যাটরিনাকে দেখা যাবে লেহেঙ্গা-চোলিতে। তার পোশাক ডিজাইন করছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

তাদের রাজকীয় বিয়েতে রাজকীয় মেন্যু থাকবে না, তা কী করে হয়। জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন তাদের বিয়ের মেন্যুতে থাকবে।

এখনও গুঞ্জন আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। তবে ভিকি বা ক্যাটরিনা তাদের বিয়ের ব্যাপারে এখনো টুঁ শব্দটি করেননি। আপাতত সালমান খানের সঙ্গে নিজের আসন্ন ছবি ‘টাইগার থ্রি’ নিয়ে দারুণ ব্যস্ত ক্যাটরিনা। ছবিটির প্রমোশনে হাজির থাকছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন