মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে মাছের ঘেরে এক ব্যক্তির লাশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ৮:১৩ পিএম

যশোরের মণিরামপুরে একটি মাছের ঘের থেকে প্রকাশ মল্লিক (৪৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। রবিবার (২১ নভেম্বর) নেহালপুর ক্যাম্প পুলিশ উপজেলার কালিবাড়ি বকুলতলা সংলগ্ন ওয়াদুদ শেখের ঘের থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও লাশের স্বজনদের ধারণা, দুদিন আগে কেউ ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ ঘেরে ফেলেছে।
নিহত প্রকাশ মল্লিক অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ফুলের গাতী গ্রামের মৃত প্রহলাদ মল্লিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন। গেলো বছরে মণিরামপুরের হাজিরহাট এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে রফিক নামে এক ইজিবাইক চালক খুন হন। সেই ঘটনায় মনিরামপুর থানায় দায়ের করা মামলার এজাহারনামীয় আসামি ছিলেন এই প্রকাশ।
পুলিশ জানান, বেলা ১১টার দিকে ঘেরে এসে মালিক ওয়াদুদ শেখের স্ত্রী মেরিনা বেগম লাশ ভাসতে দেখেন। এরপর স্থানীয়রা নেহালপুর ক্যাম্পে খবর দেন।
নিহতের ভাই অসিত মল্লিক বলেন, গত শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে বাড়ির সামনের একটি দোকানে চা খেয়ে নেহালপুরের কালিবাড়ির উদ্দেশে বের হন আমার ভাই। দুই ঘন্টা পর রাত নয়টা থেকে তার মোবাইল বন্ধ পাই। ঘটনাটি পুলিশকে না জানিয়ে আমরা নিজেরা তাকে খুঁজতে থাকি। রবিবার দুপুরে ভাইয়ের লাশের খবর পাই।
অসিত মল্লিক বলেন, আমার ভাইয়ের নামে মনিরামপুর থানায় একটি হত্যা মামলা ছিলো। তবে সে কখনো জেল খাটেনি। ভাইয়ের সাথে কারও কোন শত্রুতার বিষয়ে আমাদের জানা নেই।
নেহালপুর ক্যাম্পের এসআই আতিকুজ্জামান বলেন, ধারণা করা হচ্ছে বাইরের এলাকা থেকে কেউ হত্যা করে লাশ ঘেরে ফেলে গেছে। নিহতের ঘাড়ে গভীর ক্ষতচিহ্ন রয়েছে।
মনিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, ঘেরে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নামে থানায় একটি মামলা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন